Close

প্রেমিককে নিয়ে তাজমহলে সুস্মিতা!

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে প্রায়ই খবরের শিরোনাম হতে দেখা যায় তাঁর ফিটনেস ভিডিওর জন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ভিডিওগুলো শেয়ার করেন। ভক্তরা তাঁর শরীরের ফিটনেস ও লাবণ্যে মুগ্ধ। ভক্তরা সুস্মিতার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলী। আর তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক কিছুই জানান ভক্তদের।

সম্প্রতি পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ নিদর্শন তাজমহল দেখতে যান সুস্মিতা। সঙ্গে ছিলেন রহমান শাওল। গুঞ্জন আছে, রহমানকে মন দেওয়ার জন্য ৪৩ বছর বয়সী এ অভিনেত্রী প্রস্তুত!

যাহোক, ভালোবাসার প্রতীক তাজমহল দর্শনের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুস্মিতা আর সেসব অন্তর্জালে ভাইরাল হয়েছে।

কিছুদিন আগে বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়কে একটি সূত্র বলে, ‘তাঁদের সম্পর্ক নিয়ে এত আগে মন্তব্য করা ঠিক হবে না, কিন্তু নিশ্চিতভাবেই তাঁরা বন্ধুর চেয়ে বেশি কিছু।’ যাহোক, মডেল রহমান প্রায়ই সুস্মিতার বাসায় যান এবং এ অভিনেত্রীর দুই কন্যা রিনি ও আলিশার সঙ্গেও ভালো সময় কাটান।

অন্যদিকে, সুস্মিতার সাবেক প্রেমিক রিতিকেরও প্রেমের গুঞ্জন আছে। শোনা যাচ্ছে, দীপ্তি শাহির সঙ্গে তিনি ডেটিং করছেন। ভারতের সাবেক ক্রিকেটার জহির খানের ৪০তম জন্মদিন পালন করা হয় মালদ্বীপে, সেখানে রিতিকের নতুন প্রেমিকাকেও নিমন্ত্রণ করা হয়। রিতিক এই ক্রিকেটার ও তাঁর স্ত্রী সাগরিকা ঘাটজির ঘনিষ্ঠ। সূত্র : বলিউড বাবল

Share on Facebook
নিউজটি 141 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o