বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরার বিএনএস সেন্টারে বুফেট লাঞ্চের ৫ম শাখার উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৬ বার পঠিত

মাসুদ পারভেজ (উত্তরা) :রাজধানী উত্তরা মডেল টাউনের ৭ নং সেক্টরে অবস্থিত বিএনএস সেন্টারের ১৪ তলায় নতুন আঙ্গিকে ভোজন রসিকদের জন্য গতকাল রাতে বুফেট লাঞ্চের ৫ম শাখার উদ্বোধন করা হয়েছে। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল ১ লা বৈশাখ আনুমানিক রাত ১০ টায় লাল পিতা কেটে বুফেট লাঞ্চের শুভ উদ্বোধন করেন বর্তমান সময়ের সুপারহিরো চিত্র নায়ক জায়েদ খান। এ সময় উত্তরা এলাকার বিশিষ্ট ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও এলাকার গণ্যমান্য ও বরেণ্য ব্যক্তিসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় পাঁচ শতাধিক আমন্ত্রিত অতিথিকে বুফেট লাঞ্চে আপ্যায়ন করানো হয়।
উক্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বিএনএস গ্রুপের চেয়ারম্যান এম এন এইচ ভুলু।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান।

সরেজমিনে দেখা যায়, বাহারি রঙ্গের বিশাল আকারের কেক কেটে নায়ক জায়েদ খান প্রতিষ্ঠানের মালিক মিরাজুল ইসলামের মায়ের মুখে তুলে দেন। আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে চিত্রনায়ক জায়েদ খান বলেন,আমি আপাত মস্তক সিনেমার মানুষ, সিনেমা নিয়ে কাজ করি, আমি সিনেমা নিয়ে থাকতেই ভালোবাসি।আমার জীবনের এই প্রথম আমি কোন রেস্টুরেন্ট উদ্বোধন করতে এসেছি । এখানে এসে পরিবেশ দেখে ভালো লেগেছে। তিনি আরো বলেন, মাকে ভালোবেসে যিনি ব্যবসা শুরু করেছেন তার সাফল্য নিশ্চিত। এছাড়াও তিনি রেস্টুরেন্টের অনেক প্রশংসা করেন।

বুফেট লাঞ্চের কর্ণধার মিরাজুল ইসলাম মৃধা বলেন, তিনি দীর্ঘদিন লন্ডনে ছিলেন এবং রেস্টুরেন্টে কাজ করেছেন।এ বিষয়ে তার অভিজ্ঞতা ও রয়েছে । খাবার একটি সংস্কৃতির অংশ বাংলা সংস্কৃতি ও বিদেশী সংস্কৃতির খাবার একসাথে আমরা পরিবেশনা করে থাকি যা ভোজন প্রিয় মানুষের দৃষ্টি আকর্ষণ করে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, খাদ্যের মানের বিষয়ে আমরা প্রচন্ড সচেতন তাই আমাদের গ্রাহক প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে, গ্রাহক চাহিদার বিষয়টি চিন্তা করেই উত্তরাতে এই শাখা খোলা হলো।
প্রতিষ্ঠানটির গ্রুপ জি, এম এস ডি আর মিজান মুন্না বলেন, মানসম্মত খাবার পরিবেশন করাই আমাদের মূল উদ্দেশ্য। খাবারের মানের বিষয়ে আমাদের কোন প্রকার আপস নেই। আমাদের কাস্টমার ভাইয়েরা তাই আমাদের খাবারে স্বাচ্ছন্দে গ্রহণ করেন এবং প্রতিনিয়ত আমাদের সুনাম বৃদ্ধি পাচ্ছে। ভেজন রসিকদের কথা চিন্তা করে সকল দিক বিবেচনা করে উত্তরার বিএনএস সেন্টারে আজ পঞ্চম শাখার উদ্বোধন করা হলো। আমরা আশাবাদী ঢাকাতে আরো কিছু শাখা আমরা খুব শীঘ্রই উদ্বোধন করতে পারবো।

অনুষ্ঠানে আগত অতিথিরা জানান,খুব দ্রুত উত্তরার ভোজনবিলাসী মানুষের মন জয় করে এই প্রতিষ্ঠানটি তাদের আস্থার জায়গা হিসেবে দখল করে নিবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com