Close

প্রিয়াঙ্কা-নিক দম্পতিকে প্রীতির শুভেচ্ছা

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী নিক জোনাসের বাগদান অনুষ্ঠান শুরু হয়েছে। নতুন জীবন প্রবেশ করায় শুভ কামনা জানিয়েছেন অভিনেত্রী প্রীতি জিনতা। আজ শনিবার সকালে মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে পূজা দিয়ে শুরু হয় বাগদান অনুষ্ঠান।

‘রোকা’ অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা উপস্থিত আছেন। সন্ধ্যায় পার্টির আয়োজন করা হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া হলুদ সালোয়ার-কামিজ পরেছেন। নিক জোনাস পরেছেন হালকা ধূসর কুর্তা-পায়জামা। নিরাপত্তার কড়াকড়ি থাকা সত্ত্বেও ভারতীয় অভিনেত্রী ও মার্কিন সংগীতশিল্পীর বাগদানের ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ভক্তদের উচ্ছ্বাস সীমাহীন। একটি ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা-নিক পরস্পরের হাত ধরে আছেন এবং ভালোবাসা প্রকাশ করছেন।

প্রীতি জিনতা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন : ‘নতুন জীবন শুরুর জন্য প্রিয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে অভিনন্দন। অনেক অনেক ভালোবাসা দুজনকে।’ একজন ভক্ত লিখেছেন, ‘সুখের অশ্রু কখনোই যেন না থামে।’

প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠানে এরই মধ্যে বলিউড তারকারা আসা শুরু করেছেন। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া প্রিয়াঙ্কার বাসভবনে গেছেন। প্রিয়াঙ্কার মতো পরিণীতিও হলুদ পোশাক পরেছেন। লখনৌ থেকে পরিণীতি মুম্বাইয়ে যান, যেখানে তাঁর ছবি ‘জাবারিয়া জদি’র শুটিং চলছিল।

সকাল ৮টার দিকে প্রিয়াঙ্কার বাসভবনে এক পুরোহিতকে ঢুকতে দেখা যায়। তাঁর হাতে দুটো ভারি ব্যাগ ছিল। আরেকজনের হাতে ছিল মিষ্টান্ন।

প্রিয়াঙ্কার কাছের বন্ধু চিত্রনাট্যকার মুস্তাক শেখকেও প্রিয়াঙ্কার বাসভবনে ঢুকতে দেখা যায়। তিনিও ভারতীয় পোশাক কুর্তা ও পায়জামা পরিহিত ছিলেন।

২৫ বছর বয়সী নিক মা-বাবাসহ মুম্বাইয়ে আসেন গত বৃহস্পতিবার। ডেনিস মিলার জোনাস ও পল কেভিন জোনাসকে তিফানি অ্যান্ড কোম্পানির ব্যাগ হাতে দেখা যায়। লন্ডনের বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ড তিফানি থেকে নিক জোনাস বাগদানের আংটি কিনেছিলেন। ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা নিজে তাঁদের নিতে যান।

গতকাল প্রিয়াঙ্কা-নিক জুটি পরিবারের সদস্যসহ জুহুর জে ডব্লিউ মারিয়ট হোটেলে ডিনার পার্টিতে যান। দুজনকে হাত ধরে হাঁটতে দেখা যায়। এই জুটি তাঁদের বন্ধুদের জন্য আজ রাতে একটি পার্টির আয়োজন করেছেন।

এর আগে জুনে এই জুটিকে বিভিন্ন সময় দেখা যায়। নিক প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে কথা বলেন জুনে এবং গোয়ায় তাঁর পরিবারের সঙ্গে সময় কাটান। মুকেশ আম্বানির ছেলে আকাশের বাগদান অনুষ্ঠানেও এই জুটিকে দেখা যায়।

কিন্তু এবারই প্রথম দুই পরিবার এক হলো। এর আগে অবশ্য যুক্তরাষ্ট্রে নিজের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে নিজের পরিবারের সদস্য হিসেবে পরিচয় করিয়ে দেন।

Share on Facebook
নিউজটি 37 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o