Close

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আশেকান পরিষদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্টের কল শহীদের রূহের মাগফেরাত কামনায় উত্তরখান হযরত শাহ্ কবির (রহ:) ও হযরত শাহ্ পাগল (রহ:) এর আশেকান পরিষদের উদ্যোগে হাজী আব্দুস সামাদ ভান্ডারী মার্কেট এলাকায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত মিলদ ও দোয়ায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুল ওয়াছেক, উত্তরখান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এ. কে এম আসাদুজ্জামান, উত্তরখান থানা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও আশেকান পরিষদের সভাপতি মোঃ নূরুল আমিন অরুন এবং আশেকান পরিষদের যুগ্ম সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, মীর শরিফ, শাহাদাৎ হোসেন সহ স্থানীয় আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, মসজিদের ইমাম, মাদ্রাসার আলেমগণ এবং সাপ্তাহিক উত্তরা নিউজ এর সম্পাদক মোঃ তারেকুজ্জামান সহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালে মানব ইতিহাসের বর্বরতম হত্যাকান্ডের শিকার বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব সহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আলী আকবর গাজী।

Share on Facebook
নিউজটি 77 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o