বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খন্দকার সাজ্জাদ হোসেনের পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলেছে দুষ্কৃতিকারীরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ড বাসীকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার ও ফেস্টুন লাগান সাবেক যুবলীগ নেতা খন্দকার সাজ্জাদ হোসেন। তবে ব্যানার ও ফেস্টুন লাগানোর পরে তা ছিড়ে ফেলেছে দুষ্কৃতিকারীরা।

জানাগেছে, আসন্ন ডিএনসিসি নির্বাচনে খন্দকার সাজ্জাদ হোসেন ৪৭ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেন। সে মোতাবেক তিনি ওয়ার্ড বাসীকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার ও ফেস্টুন লাগান। কিছু দুষ্কৃতিকারী বিভিন্ন পন্থায় তার ব্যানার-পোস্টার ছিড়ে ফেলছে।

বিষয়টি নিয়ে দক্ষিণখান থানার কর্তব্যরত ডিউটি অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি তবে অভিযোগ যদি আসে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, খন্দকার সাজ্জাদ হোসেন বিমান বাহিনীর ফ্লাইট সার্জেন্ট প্রয়াত বীর মুক্তিযোদ্ধা খন্দকার রফিকুল ইসলামের সন্তান এবং সাবেক দক্ষিণখান ইউনিয়ন যুবলীগ নেতা ও সমাজ সেবক।

প্রসঙ্গ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদ, মাদরাসা, এতিমখানায় নিয়মিত সাহায্য সহযোগিতা প্রদান করে আসছেন। নিয়মিত দরিদ্র ও ছিন্নমূল মানুষের হাতেও তুলে দেওয়া হচ্ছে তার পক্ষ থেকে ইফতার। তিনি ব‍্যক্তিগত ভাবে ভদ্র, মিষ্টভাষী ও একজন বিনয়ী মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com