Close

শাশুড়ির বিরুদ্ধে শুভশ্রীর অভিযোগ

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে দু’জনই তাদের নিজ নিজ ক্ষেত্রে জনপ্রিয়তার অন্যতম শীর্ষে অবস্থান করছেন। দু’জনের প্রেম ছিল আগেই। তবে সন্দেহ ছিল বিয়ে নিয়ে। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে চার হাত এক হয়েছিল ১১ মে। কিন্তু বিয়ের তিন মাস পার হওয়ার আগেই শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ তুললেন শুভশ্রী। তবে, যা ভাবছেন তা কিন্তু নয়। শুভশ্রীর অভিযোগ, রাজের মা তাকে রান্নাঘরে যেতে দেন না।

ভারতীয় গণমাধ্যমে খবর, নিন্দুকেরা এমন প্রশ্নও উঠিয়েছিল যে, কতদিন টিকবে এই বিয়ে! সেই সব শত্রুর মুখে ছাই দিয়ে বিয়ের প্রায় তিনটা মাস কাটিয়ে ফেললেন রাজ-শুভশ্রী। ১১ অগস্ট সেই দিন। শুভশ্রী জানিয়েছেন, স্বামী রাজের সঙ্গে প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করছেন।

প্রতিদিন নিয়ম করে নবদম্পতি একই সঙ্গে ওয়ার্কআউট করেন। এক ঘণ্টার সেই ওয়ার্কআউট সেশন তারা দু’জনেই বেশ উপভোগ করেন বলেই বলেছেন অভিনেত্রী।

স্বামী ও শাশুড়িকে নিজে রান্না করে খাইয়েছেন শুভশ্রী। যদিও তার ‘অভিযোগ’ যে, রাজের মা তাকে রান্নাঘরে যেতে দেন না।

সুখে ও আনন্দে আছেন তাঁরা, এমনটাই বোঝা গেল শুভশ্রীর কথা থেকে। তাই বিয়ের তিন মাস সেলিব্রেট করার কোনও কারণই নেই, বলেন অভিনেত্রী। তাছাড়া, বিয়ের পরে প্রতিটি দিনই তো তিনি ‘সেলিব্রেট করছেন রাজের সঙ্গে’, জানান শুভশ্রী।

Share on Facebook
নিউজটি 31 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o