Close

আদালতে হাজিরা দিলেন ইমরান খান

আর্ন্তজাতিক ডেস্ক: পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান গতকাল দেশটির দুর্নীতিবিরোধী সর্বোচ্চ সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (এনএবি) খাইবারপাখতুন খাওয়া আদালতে হাজিরা দিয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি প্রাদেশিক সরকারের হেলিকপ্টারের অপব্যবহার করেছেন।

আদালতের পক্ষ থেকে ১৫টি প্রশ্ন ইমরান ও তার আইনজীবীর কাছে হস্তান্তর করা হয়। আদালত জানিয়েছেন, আগামী ১৫ দিনের মধ্যে এই প্রশ্নের জবাব ইমরানকে তৈরি করতে হবে। গতকাল পেশোয়ারে এনএবির আদালতের ভেতরে ইমরান আনুমানিক এক ঘণ্টার মতো ছিলেন। এরপর তাকে বেরিয়ে আসতে দেখা যায়। এর আগে আদালত ১১ জুলাই ইমরান খানকে নোটিশ দেওয়া হয় যে, তিনি যেন ১৮ জুলাই আদালতে হাজির হন। কিন্তু তার আইনজীবী নির্বাচনী প্রচারের জন্য অসুবিধা দেখিয়ে সময় বাড়ানোর আবেদন জানায়। সেই আবেদন গৃহীত হয়।

উল্লেখ্য, ২৫ জুলাই পাকিস্তানের জাতীয় নির্বাচনে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ ১১৫ আসন পেয়ে অন্য দলগুলোর থেকে এগিয়ে রয়েছে। ইতোমধ্যে সরকার গঠনের জন্য প্রয়োজনীয় ১৩৭ আসনের সমর্থন পেয়েছে বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ আগস্ট পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে পারেন ইমরান খান। সূত্র-ডন।

Share on Facebook
নিউজটি 17 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o