মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে শশুর বাড়ী থেকে চোরাইকৃত সাড়ে ৭ ভরি স্বর্ণ ও ৩০০ বস্তা সোয়ামিল উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করে পুলিশ। পরে আদালতের বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।
গ্রেফতারকৃতরা হলেন-নাটোরের লালপুর থানার সেখছিলান গ্রামের মৃত আঃ বাতেনের ছেলে আব্দু্ল্লাহ, বগুড়া জেলার শেরপুর থানার হামসা আপুর গ্রামের শাহ আলীর ছেলে ট্রাক হেল্পার মোহাম্মদ আরিফ ও চোরাইকৃত মাল ক্রেতা গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের অতুল দাসের ছেলে অপু দাস।
এ ঘটনায় কালীগঞ্জ থানায়
পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাতাব উদ্দিন জানান- তথ্যপ্রযুক্তির মাধ্যমে কালীগঞ্জ থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে কালীগঞ্জ, উত্তরা ও নাটোর এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা সাব্বির হায়দার শুভ জানান,
আব্দুল্লাহ কালীগঞ্জ মুন্সেপুর এলাকার বেলালের ভাতিজি জামাই। সে সুবাদ মাঝে মধ্যে সে তার শ্বশুর বাড়িতে আসতেন। পরে সুযোগ বুঝে তার শশুরের গড়ার আলমারি থেকে সাড়ে সাত ভরি স্বর্ণ লঙ্কার চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় তার চাচা শশুর থানা অভিযোগ করলে মোবাইল টেকিং এর মাধ্যমে আব্দুল্লাহকে গ্রেফতার করা হয়। পরে তার তথ্য মতে তার নিজ ঘর থেকে স্বর্ণ উদ্ধার করা হয়।
অপরদিকে মঙ্গলবার ভোরে ঢাকার উত্তরা ও নাগরী বাজার থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় অপুর গোডাউন থেকে ১৩৫ বস্তা সোয়ামিল উদ্ধার করে থানায় নেয়া হয়। বাকী ১৬৫ বস্তা সোয়ামিল বিভিন্ন বিক্রি করায় তা উদ্ধার করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com