বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিআরটি প্রকল্পের ৭ ফ্লাইওভারের উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ঈদে ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক করতে ঢাকার বিমানবন্দর থেকে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত বিআরটি প্রকল্পে ৭টি ফ্লাইওভার খুলে দেয়া হয়েছে। রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি জানান, এই সাত ফ্লাইওভার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার।

এই কার্যক্রমের অংশ হিসেবে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত বহুল আলোচিত বিআরটি প্রকল্প খুলে দেয়া হলো। এই পথে ৭টি ফ্লাইওভার রোববার থেকে চালু হয়েছে। মাত্র ৪০ মিনিটে গাজীপুর থেকে বিমানবন্দর পর্যন্ত যাতায়াত করা যাবে এই উড়াল সড়ক ব্যবহার করে।

সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, কিছুটা দেরিতে হলেও প্রকল্পের পুরো কাজ শেষের পথে। ঈদে ঘরমুখো মানুষের জন্য এই সাত ফ্লাইওভার প্রধামন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার বলেও মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

এসময় চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েও কথা বলেন ওবায়দুল কাদের। বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে দেশের সকল অর্জনকে ধ্বংসের চক্রান্তে নেমেছে বিএনপি। সংবিধান অনুযায়ী আবারও পরবর্তী নির্বাচন হবে বলেও জানান ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com