Close

তিন দিনে কত আয় করেছে ‘সঞ্জু’?

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা সঞ্জয় দত্তের জীবনের কিছু গল্প নিয়ে তৈরি হয়েছে হিন্দি ছবি ‘সঞ্জু’। পরিচালক রাজকুমার হিরানী। গত শুক্রবার মুক্তি পেয়েছে ছবিটি। এখানে ‘সঞ্জু’ চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। ভারতজুড়ে এখন ‘সঞ্জু’ ছবির জয়জয়কার। এরই মধ্যে ছবিটি ইতিহাস তৈরি করেছে। জানা গেছে, এর আগে মুক্তির প্রথম রোববারে সারা ভারতে ‘বাহুবলী টু’ আয়ের দিক থেকে যে রেকর্ড গড়েছিল, তা ভেঙে দিয়েছে ‘সঞ্জু’।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ বলেছেন, শুক্রবার মুক্তি পাওয়ার পর প্রথম তিন দিনে ছবিটি আয় করেছে ১২০ দশমিক শূন্য ৬ কোটি রুপি। এর মধ্যে প্রথম দিন শুক্রবার ৩৪ দশমিক ৭৫ কোটি রুপি, দ্বিতীয় দিন শনিবার ৩৮ দশমিক ৬০ কোটি রুপি আর তৃতীয় দিন রোববার ৪৬ দশমিক ৭১ কোটি রুপি আয় হয়েছে। এর আগে সাপ্তাহিক ছুটির দিন রোববারে আর কোনো ছবি এতটা আয় করতে পারেনি।

বলিউডের ‘ব্যাড বয়’ সঞ্জয় দত্তের জীবন নিয়ে ‘সঞ্জু’ ছবিটি। রণবীর কাপুর অভিনয় করেছেন সঞ্জয়ের চরিত্রে। ছবিটির ট্রেলার মুক্তির পর সবাই রণবীরকে বাহবা দিলেও মেনে নিতে পারেননি সালমান খান। তিনি রীতিমতো কটাক্ষ করেন রণবীরকে। বলিউডের ভাইজানের মতে, রণবীর ‘সঞ্জু’র চরিত্রের জন্য একদম উপযুক্ত নয়। একমাত্র সঞ্জয় দত্তের নিজেরই তাঁর চরিত্রে অভিনয় করা উচিত ছিল।

রণবীর কাপুর ও সঞ্জয় দত্তরণবীর কাপুর ও সঞ্জয় দত্তরাজকুমার হিরানীর ‘সঞ্জু’ ছবি ঘিরে হিন্দি ছবির দুনিয়ায় উত্তেজনার পারদ ক্রমেই বেড়ে চলেছিল। প্রথমত সংশয় ছিল কে, কার চরিত্রে অভিনয় করছেন। কারণ, সঞ্জয়ের জীবনের সঙ্গে অনেক মানুষ জুড়ে ছিলেন। ছবি মুক্তির আগে রাজকুমার হিরানী অনেক ধোঁয়াশা কাটালেও কিছু প্রশ্ন থেকেই গিয়েছিল। মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয় দত্তের রোমান্সের কথা কারোরই অজানা নয়। তাই মাধুরীর চরিত্রে কারিশমা তন্না অভিনয় করছেন বলে বলিউডে রব ছিল। আর সালমান ছিলেন বলিউডের ‘ব্যাড বয়’-এর ঘনিষ্ঠ বন্ধু। তাই গুঞ্জন ছিল, জিম সরব বলিউডের ভাইজানের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু ছবি মুক্তির আগেই পরিচালক রাজকুমার প্রথম আলোর প্রতিনিধির কাছে সব সংশয় দূর করেছিলেন। তিনি এক সাক্ষাৎকারে আমাদের প্রতিনিধিকে জানান, কারিশমা ছবিতে আছেন। কিন্তু মাধুরীর চরিত্রে তিনি অভিনয় করছেন না। আর সালমানের চরিত্রে জিম অভিনয় করছেন, এটাও একটা গুজব বলে জানান পরিচালক।

Share on Facebook
নিউজটি 61 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o