শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরায় আবাসিক হোস্টেলের আড়ালে মানব পাঁচার

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজধানী উত্তরায় আবাসিক হোস্টেল ব্যবসার আড়ালে ইউরোপে মানব পাঁচার চক্রের সদস্য ইউসুফ নামে এক আদম ব্যবসায়ীকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের হেফাজতে নিয়েছে।
২৩ মার্চ শনিবার উত্তরা ৬ নং সেক্টর আলাউল এভেনিউ ১০ নং বাড়িতে আইডিয়াল সিটি হোস্টেলে এ ঘটনা ঘটে। এসময় সংবাদ সংগ্রহ করতে গেলে এশিয়ান টিভি স্টাফ রিপোর্টার ফরিদ আহমেদ নয়নের উপর হামলার ঘটনা ঘটে।
জানা যায়, উত্তরা ৬ নং সেক্টরে আইডিয়াল সিটি হোস্টেলের মালিক মো. ইউসুফ মানব পাচার করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার বিরুদ্ধে শামীম ও রাকিব নামে ২ জনকে পোল্যান্ড নেয়ার কথা বলে ভারতে আটকিয়ে মুক্তিপণ আদায় করারও অভিযোগ পাওয়া গেছে। ইউসুফের সঙ্গে মিজান নামে এক ভারতের নাগরিকও জড়িত। ভুক্তভোগীদের ২ জনের বাড়ি নোয়াখালী মাইজদী। রাকিব ও শামীম ছাড়া আরও ৪ জন তাদের সাথে জিম্মি আছে বলে জানা গেছে।
এদিকে হামলার ঘটনায় অভিযুক্ত মো. ইউসুফকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের হেফাজতে নিয়েছে। পরে সংবাদ সম্মেলন এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান ডিভির এসআই মো. মেহেদী হাসান।
ইউসুফ নোয়াখালী বেগমগঞ্জের সরিফপুর ইউনিয়নের বাবু নগর গ্রামের আব্দুল খালেক পুত্র।

এছাড়াও হোস্টেল ভবনের মালিক জাহাঙ্গীর আলম স্পেনে থাকেন। মানব পাচার চক্রের সাথে এই ভবনের মালিক জাহাঙ্গীর আলম এবং তার ভাগিনা লন্ডন প্রবাসী তুশার জড়িত আছেন বলেও জানা যায়।

ভুক্তভোগীরা সাংবাদিকদের তথ্য দিলে বিদেশে আটক ব্যক্তিদের মেরে ফেলা হবে, এ ভয়ে ভুক্তভোগী পরিবার কোন কথা বলতে চায় নি। পরে গোপন ক্যামেরা তাদের ভিডিও ধারণ করা হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইউসুফ ক্ষিপ্ত হয়ে সংবাদকর্মীদের উপর হামলা করে। এতে সংবাদকর্মী নয়ন আহত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com