Close

চঞ্চলের বিপরীতে কলকাতার নুসরাত?

‘আমার ছবিতে প্রধান চরিত্রে চঞ্চল চৌধুরী অভিনয় করবেন, এটা নিশ্চিত। তিন মাস আগেই ছবির চরিত্র সম্পর্কে তাঁকে বুঝিয়েছি। চরিত্র অনুযায়ী নিজেকে প্রস্তুত করছেন চঞ্চল। তবে তাঁর বিপরীতে কোন নায়িকা অভিনয় করবেন, এটা এখনো ঠিক হয়নি।’ কথাগুলো এনটিভি অনলাইনকে বলেন জনপ্রিয় নাট্যনির্মাতা গোলাম সোহরাব দোদুল।

ছবির নায়িকা হিসেবে প্রাথমিক পর্যায়ে টলিউডের অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে কথা বলেছেন বলে জানান তিনি। তবে তাঁর সঙ্গে এখনো কোনো চুক্তি হয়নি তাঁর।

এ বিষয়ে গোলাম সোহরাব দোদুল বলেন, ‘এখনো নায়িকা চূড়ান্ত করিনি। নায়িকা বাংলাদেশেরও হতে পারে কিংবা কলকাতারও হতে পারে। নুসরাতের সঙ্গে আমার প্রাথমিক আলাপ হয়েছে। তবে নুসরাতই যে অভিনয় করবেন, এটা এখনো আমরা সিদ্ধান্ত নিইনি।’

ছবিতে বাংলাদেশের আরো অনেক জনপ্রিয় তারকাশিল্পীর অভিনয় করার কথা রয়েছে বলে জানান গোলাম সোহরাব দোদুল। তিনি বলেন, ‘এর মধ্যে দেশের অনেকের সঙ্গে আমার আলাপ হয়েছে। আমি অনেক অভিনয়শিল্পীকে হোমওয়ার্ক করতে দিয়েছি। কারো ওজন কমাতে হবে, কারো নাটকের কাজ কমিয়ে দিতে হবে। এ রকম অনেক শর্ত দিয়েছি তাঁদের। আগামী এক মাস ছবিটির জন্য তাঁরা নিজেদের তৈরি করবেন।’

ছবির নাম এখনো ঠিক করেননি বলে জানান গোলাম সোহরাব দোদুল। ছবিতে একটি মিষ্টি প্রেমের গল্প এবং বাংলাদেশের সার্বভৌমত্বকে বাঁচানোর বার্তা থাকবে বলে জানান গোলাম সোহরাব দোদুল।

Share on Facebook
নিউজটি 207 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o