শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

দক্ষিণখানে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১৩ বার পঠিত

রাজধানীর দক্ষিণখানের ৪৮ নং ওয়ার্ডের হলানে ড্রেনসহ ২৬ ফিট প্রশস্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মাসুদুজ্জামান মিঠু, ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ৬ নং ইউনিটের সভাপতি এ কে আজাদ, দক্ষিণখান থানা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক হীরা আহমেদ রতন, ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শামিমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনকালে ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য মো. খসরু চৌধুরী বলেন, আগামী ৫ বছর ঢাকা-১৮ আসনে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হবে। অলরেডি উন্নয়ন কাজ শুরু হয়েছে। আমি সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় পূর্বক স্বল্পতম সময়ের মধ্যে টেকসই পরিবর্তন নিশ্চিত করার চেষ্টা করছি। আমি যতদিন এমপি আছি ঢাকা-১৮ আসনের উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যাবো। আমি মনে করি ঢাকা-১৮ আসন হবে ঢাকার সবচেয়ে সেরা আসন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com