বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রমজান ও ঈদ উপলক্ষে উত্তরার পুলিশের সমন্বয় সভা

  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৭ বার পঠিত

যোবায়ের আহমেদ : আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে উত্তরা বিভাগ এলাকার সার্বিক নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষা সংক্রান্তে ডিএমপির উত্তরা বিভাগ পুলিশের পক্ষ থেকে সমন্বয় সভার আয়োজন করা হয়।

সোমবার (১১ই মার্চ) বিকেলে উত্তরা কমিউনিটি সেন্টারে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহানের সভাপতিত্বে এই সমন্বয় সভার আয়োজন করা হয়।

সভায় উত্তরার বিভিন্ন ব্যবসায়ীরা, ব্যবসায়ী সমিতি নেতারা, সেক্টর কল্যাণ সমিতির নেতারা সহ পরিবহন মালিক ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

সমন্বয় সভায় উন্মুক্ত আলোচনার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে কিছু নির্দেশনা প্রদানকরা হয়।

মানি এস্কর্টের জন্য পুলিশি সহায়তা গ্রহণ। আর্থিক প্রতিষ্ঠানের ভিতরে ও বাইরে বাধ্যতামূলকভাবে সিসি ক্যামেরা স্থাপন। রাত ১২ টার পর সিকিউরিটি গার্ড যাতে ঘুমিয়ে না যায়, তা নিশ্চিত করা।
টিকেট কালোবাজারী রোধে ব্যবস্থা গ্রহণ করা। পরিবহন সেক্টরে চাঁদাবাজী বন্ধে পুলিশকে সহায়তাকরণ। পথিমধ্যে যাত্রী উঠানামা বন্ধ করা। ফুটপাত ও হোটেল সমূহের সামনে গ্যাস সিলিন্ডার রেখে রাস্তার উপর অস্থায়ী শেড তৈরি করে ইফতার সামগ্রী প্রস্তুত এবং বিক্রয় করা যাবেনা। ফুটওভার ব্রীজ সমূহে কোন হকার বসতে দেয়া যাবেনা সহ আরো কিছু নির্দেশনা প্রদান করা হয়।

এসময় উত্তরা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার (প্যাট্রোল) ও উত্তরা বিভাগের সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com