Close

৪৫ নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ডে পরিনত করতে চাই: আলাল মেম্বার

7নিজস্ব প্রতিবেদক: উত্তরখান ইউনিয়ন পরিষদ সাবেক ১নং ওয়ার্ডের উন্নয়নের মঞ্চে অপরাজেয় আলোক দিপ্তময় ডিজিটাল সখীনতার প্রতিক মাহমুদুল হাসান (আলাল মেম্বার)। আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর হিসাবে নির্বাচিত হলে তিনি তার মেধা ও প্রজ্ঞা দিয়ে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ৪৫ নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে পরিণত করবেন বলে জানিয়েছেন।

তরুন প্রজন্মের উদিয়মান সফল, সৎ ও যোগ্য এ নেতার মেধার নেতৃত্যে আগামীতে ৪৫ নং ওয়ার্ড এর জনগন আরো বেশি সুফল পাবে। গরীব অসহায় নির্যাতিত জনগনের দুঃখ দুর্দশা অত্যন্ত কাছ থেকে জেনে সমাধানের চেষ্টায় নিজেকে নিয়োজিত রাখার কারনে দলমত নির্বিশেষে আপামর জনসাধারনের কাছে তিনি বিশ্বস্থ ও জনপ্রিয়।

তিনি জনকল্যাণে নিজেকে নিয়োজিত রাখার দৃঢ়প্রত্যয় নিয়ে আগামি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ গ্রহণ করবেন। সাবেক ১নং ওয়ার্ড এর মেম্বার মাহমুদুল হাসান আলাল বর্তমান ৪৫ নং ওয়ার্ড জনগনের আস্থার প্রতিক এবং তরুন সফল মেম্বার হিসাবে এ এলাকায় জনমনে সমাদৃত।

তিনি এ প্রতিবেদককে জানান, আগামী কাউন্সিলর নির্বাচনে নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে জনগনের কল্যাণে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক মুক্ত ডিজিটাল ওয়ার্ড গঠন, পানি নিস্কাশনের ব্যবস্থা, রাস্তা ঘাট মেরামত, বিদুৎ ও গ্যাস সমস্যা সমাধানে নিরলস ভাবে জনগনকে সাথে নিয়ে কাজ করে যাবেন।

Share on Facebook
নিউজটি 264 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o