Close

৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ডিলার বাড়ির সোহেল রেজা

6মাসুদ পারভেজ: ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪৯ নং ওয়ার্ডের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন তরুন রাজনিতীবিদ ডিলার বাড়ির আলহাজ্ব মোঃ সোহেল রেজা। তিনি তারুন্যের জয়গানে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের এক নিবৃত সফল রাজনীতিবীদ।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করা নিরহংকারী তরুন এ রাজনীতিবীদ ছাত্র জীবন থেকে উদারচিত্তে দক্ষিণখান এলাকার গরীব, অসহায় এবং সুবিধা বঞ্চিত নিম্নবিত্ত মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। টঙ্গী সরকারী কলেজের ছাত্র থাকাকালীন সময় থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনের উদাত্ত বাণীকে উচ্চকিত করেছেন তিনি তার রাজনীতির পাঠস্থানে।

২০০০ সালে টঙ্গী সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুর সহযোগিতায় ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে, পরবর্তীতে প্রবীন রাজনিতীবীদ মফিজ উদ্দিন বেপারীর হাত ধরে রাজনিতীর মূল শ্রোতে পথ চলা শুরু করেন আলহাজ্ব মোঃ সোহেল রেজা। তার রাজনীতির মূল উদ্দেশ্য সাধারণ মানুষের সেবা করা। ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ নেতাকর্মীদের আস্থার প্রতীক রাজনীতিতে নির্ভীকভাবে এগিয়ে চলা।

এ রাজনীতিবীদ শুধু দেশেই নয় বিদেশের মাটিতে ও মানবসেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। তিনি রিয়াদ বঙ্গবন্ধু ফাউন্ডেশন-এর সহ-সভাপতি এবং সৌদি আরব রিয়াদ শাখা বাংলাদেশ আমদানীকারক সমীতির ২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে থাকা কালীন সময়ে সৌদি আরবে অবস্থানরত নির্যাতিত নারী শ্রমিক / পুরুষ শ্রমিক ও সাধারন মানুষের বিপদে তাদের পাশে দাড়িয়েছেন।

তিনি সৌদি আরবস্থ বাংলাদেশ রাষ্ট্রদূতের সহযোগিতায় সেখানে এবং অবহেলিত ও দূর্ঘটনা জনিত কারনে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা এবং আইনি সহযোগিতা সহ নানাবিদ সেবা প্রধান করে রিয়াদে অবস্থানরত হাজার হাজার মানুষের ভালবাসায় সিক্ত হয়ে বাংলাদেশ আমদানীকারক সমীতির রিয়াদ শাখার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

তিনি আশকোনা, কাওলা, গাওয়াইর সহ বিমানবন্দর এলাকায় সফল রাজনৈতিক হিসাবে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হয়ে ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি পদে অধিষ্ঠিত হন।

আসন্ন ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে অন্যান্য প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার দৌড়ে এগিয়ে রয়েছেন সোহেল রেজা। দলীয় মনোনয়ন পেয়ে তরুন প্রজন্মের আপসহীন এই ত্যাগিবাদী নেতা এ ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনারবাংলা গড়ার প্রত্যয় নিয়ে এলাকার পানি নিস্কাশনের ব্যবস্থা, রাস্তা ঘাট মেরামত, বিদুৎ ও গ্যাস সমস্যা সমাধান সহ ফুতপাত মুক্ত রাস্তা এবং মাদক মুক্ত সমাজ গঠনে নিরলসভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

Share on Facebook
নিউজটি 1526 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o