Close

৪৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাসী কামরুননাহার

13নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নবগঠিত ৪৭ নং ওয়ার্ডের মনোনয়ন প্রত্যাসী ঢাকা বিশ্বদ্যালয় হইতে মাষ্টার্স সম্পন্ন করা মহিলা আওয়ামীলীগ নেত্রী কামরুননাহার।

১৯৮৯ সাল থেকে বদরুন্নেছা কলেজ ছাত্রলীগ এর সদস্য পদ এর মধ্য দিয়ে তিনি রাজনীতির পথচলা শুরু করে ১৯৯১ সালে দক্ষিণখান মৌশাইর ইউনিট আওয়মীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

২০০৪ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত বৃহত্তর উত্তরা থানা মহিলা আওয়ামীলীগের প্রচার সম্পাদিকা হিসাবে সৎ ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করার কারনে তিনি তৃনমূল নেতা কর্মিদের কাছে বিশ্বস্ত ও জনপ্রিয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে এ রাজনিতীবিদ বদরুন্নেছা কলেজের অধ্যাপিকা ডা. সেলিনা রহমানের হাত ধরে রাজনিতীর মূল শ্রোতে যুক্ত হয়ে শেখ পরিবারের সন্তান দিলরুবা কবীর স্বপ্নার সহযোগিতায় নিরহংকারী মানবসেবী এ রাজনিতীবীদ দক্ষিণখান ইউনিয়নে বসবাসরত নিম্ন আয়ের অসহায় মানুষের অভিভাবক হিসাবে তাদের পাশে দাড়িয়েছেন।

বর্তমান দক্ষিণখান থানা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদীকা কামরুননাহার ৪৭ নং ওয়ার্ডের জনগণের দুঃখ দুর্দশা দুরীকরণে নিরলস ভাবে তার কর্মীদের নিয়ে নিঃস্বার্থভাবে গণমানুষের কল্যাণে কাজ করার কারনে নবগঠিত ৪৭ নং ওয়ার্ডে তার স্থানীয় জনমত ও জনপ্রিয়তা বেড়েই চলছে। ১৯৯৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক ডিগ্রী অর্জনকরা এ রাজনিতীবীদ বিশ্বাস আস্থা ও ত্যাগের রাজনীতিতে এক অনুকরণীয় ব্যক্তিত্ব।

তিনি তার রাজনৈতিক জীবনে বৃহত্তর উত্তরা তথা দক্ষিণখান এলাকার বসবাসরত জনগণের পাশে থেকে নিজ উদ্যোগে তাসলিমবাগ জামে মসজিদ হইতে নগইড়া বাড়ি পর্যন্ত স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকাবাসীর সহযোগিতায় রাস্তাটি নির্মাণ করেন।

এছাড়াও জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও মাদক নির্মূলে অত্র এলাকায় তিনি এলাকার জনগণকে সাথে নিয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শতভাগ সফল হয়েছেন। মনোনয়ন প্রত্যাশি কামরুননাহার এ প্রতিবেদককে জানান, তার রাজনৈতিক প্রিয় ব্যক্তিত্ব এ্যাড: সাহারা খাতুন, তাকে দলীয় মনোনয়ন প্রদান করিলে, তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে ৪৭ নং ওয়ার্ডের জনগনের কল্যাণে তাদের পাশে দাড়িয়ে সর্বোচ্চ সেবা প্রদান করবেন।

Share on Facebook
নিউজটি 673 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o