Close

সরকার বিরোধী জনবিচ্ছিন্ন ব্যক্তিদের কোথাও ঠাঁই হবেনা: এ্যাড. আবুল কালাম আজাদ এমপি

তৌহিদ আক্তার পান্না,ঈশ্বরদী ॥ জাতির জনক বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষনকে ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি দেওয়া এবং প্রাক নির্বাচনী মহরা উপলক্ষে শনিবার বিকালে শুধুমাত্র ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে বের করা হয় স্মরণকালের সর্ববৃহৎ আনন্দ শোভাযাত্রা ও প্রাক নির্বাচনী মহরা। প্রায় দশ হাজার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বিভিন্ন রঙের গেঞ্জি পড়ে , ফেস্টুন ও জাতীয় পতাকা হাতে নিয়ে এতে অংশ নেন। মাটি ও মানুষের জননন্দিত নেতা হিসেবে পরিচিত এ্যাড.আবুল কালাম আজাদ এমপি,আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক ইসাহক আলী আনন্দ শোভাযাত্রা ও প্রাক নির্বাচনী মহরার নেতৃত্ব দেন।

আনন্দ শোভাযাত্রার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ্যাড.আবুল কালাম আজাদ এমপি বলেন, আওয়ামীলীগের ক্ষতির জন্য দলের মধ্যে ঘাপটি মেরে থাকা জনবিচ্ছিন্ন কয়েকজন ব্যক্তি সরকারের উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্থ করার অপচেষ্টা চালাচ্ছে। তাদের ঐসব জনস্বার্থ ও সরকার বিরোধী কর্মকান্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজে বাধা দানকারীদের ঈশ্বরদী ইউনিয়নসহ কোথাও ঠাঁই হবেনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রচুর উন্নয়ন কাজ হচ্ছে। উন্নয়নের কারণে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ছোঁয়ায় পালিদেহাসহ ঈশ্বরদী ইউনিয়ন এগিয়ে যাচ্ছে। প্রতিটি এলাকার রাস্তাঘাটের উন্নয়ন ও অন্ধকার বাড়ি বিদ্যুতেরে আলোয় আলোকিত হচ্ছে। শিক্ষাঙ্গনেও অভ’তপূর্ব পরিবর্তণ হচ্ছে। গত চার বছরে টিআর কাবিখার সুষ্ঠু বন্টন,সোলার বিতরণ,অর্থনৈতিক অঞ্চল,সুগারমিলে শিল্প পার্ক,বয়স্ক,বিধবা ও পঙ্গুভাতা প্রদানসহ শিক্ষাঙ্গনে শৃঙ্খলা ফিরিয়ে আনা, চুরি, ডাকাতি,ছিনতাই ও রাহাজানিসহ বিভিন্ন প্রকার সন্ত্রাসী নির্মূল করা হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠান ও রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। অনেক উন্নয়ন মূলক কাজ চলামান রয়েছে। কিছু কাজ পাইপ লাইনে রয়েছে যা শীঘ্রই শুরু হবে। আমার এলাকায় এখন নানাভাবে নিরবিচ্ছিন্ন ভাবে সন্ত্রাস মুক্ত পরিবেশে সাংস্কৃতি চর্চা অব্যাহত রয়েছে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে¡ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহক আলী, গোলাম কাওসার,আলাউদ্দিন আলাল,শফিকুল ইসলাম স্বপন,সেলিম রেজা,খায়রুল বাশার ভাদু,সাইফুল ইসলাম,আমজাদ হোসেন,মউির রহমান মতি,খালিদ হোসেন সরল,সারওয়ার জাহান মানিক,অধ্যক্ষ পরিমল দত্ত্ব ও সজিব রানা। বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন,ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির দুর্গ ছিল। আওয়ামীলীগের কর্মকান্ডে সে দুর্গ ভেঙ্গে গেছে। বিএনপি নেতা পটলের মৃত্যুর পর এলাকা এখন আওয়ামীলীগের দুর্গে পরিণত হয়েছে। সাধারণ সম্পাদক ইসাহক আলী বলেন, আওয়ামীলীগ ও অঙ্গ স্গংঠনের কিছু দলছুট পান্ডারা আওয়ামীলীগ তথা কালাম ভাইয়ের রাজনৈতিক ক্ষতি করার মানষে ডিষ্ট্রাব করার অপচেষ্টায় বিএনপি জামায়াতের সহযোগি হিসেবে নিজেরা মনোনয়ন প্রত্যাশি বলে প্রচার চালিয়ে আমাদের ঐক্য ও শক্তিকে খাটো করতে চাই। আওয়ামীলীগের মূল শ্রতধারার গতিকে রুদ্ধ করতে চাই। ঐসব অপচেষ্টাকারীদের উদ্দেশ্যে তিনি দ্বিতীয় চ্যালেঞ্জ ছুরে দিয়ে বলেন,ঈশ্বরদী ইউনিয়নের যে কোন ওয়ার্ডে আজকের মিছিলের একটি খন্ডের সমান যদি আপনারা আয়োজন করতে পারেন, তাহলে আমরা আপনাদের পিছনে সঙ্গবদ্ধ হয়ে কাজ করবো।আর যদি তা প্রমান করতে না পারেন, তাহলে প্রয়াত এমপি মহোদয়ের বাড়িসহ বিভিন্নস্থান থেকে যারা অপচেষ্টায় লিপ্ত রয়েছেন, আপনাদের আহববান জানায় ,আসুন কালাম ভাইয়ের মত শ্রেষ্ঠ নেতৃত্বকে গতিরোধ না করে,বিএনপি জামায়াতকে সহযোগিতা না করে আমাদের কাতারে স্গংবদ্ধ হউন। এটা করা হলে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করা হবে এবং জাতির পিতার আতœার প্রতি শ্রদ্ধা জানানো হবে।আশা করি আপনারা সকলেই বিষয়টি গুরুত্বসহকারে উপলব্ধি করবেন। বিএনপির মন্ত্রী পটলের মৃত্যুর পর এলাকার মানুষ দীর্ঘশ্বাস ফেলে স্বস্তি পাচ্ছেন। বিএনপির এলাকা এখন আওয়ামীলীগের দুর্গে পরিণত হয়েছে।

Share on Facebook
নিউজটি 355 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

16129961_1730814400566375_1235166755_o