মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

দিনে চালান রিকশা, রাতে দুর্ধর্ষ চোর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

জীবিকার তাগিদে দিনের বেলায় কেউ চালান রিকশা, কেউ মিনি ট্রাক ড্রাইভার। আবার কেউ কৃষিজমিতে কাজ করেন। এসব পেশার আড়ালে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তারা রেকি করে। আর রাতের অন্ধকারে বদলে যায় তাদের পেশা। হয়ে যান বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর।

জানা গেছে, জেলা ও উপজেলার বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতেন তারা। দিনাজপুরের ঘোড়াঘাটে এমন চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে চারটি ট্রান্সফরমারের কয়েল এবং চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার পাচোয়া গ্রামের সামাদ মণ্ডলের ছেলে রমজান মন্ডল (৩০), জিয়ানগর গ্রামের জাবেদ আলীর ছেলে আব্দুল জলিল (২৬), বড়াইপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সহিদ ইসলাম (৩৪) ও দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের ইউসূফ আলীর ছেলে জাহিদ (২৩)।

সোমবার বিকেলে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আ লিক মহাসড়কের সোনামুখী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তবে আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে ঐ চক্রের আরো দুজন সদস্য পালিয়ে গেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এক রাতেই ৩ থেকে ৪টি ট্রান্সফরমার চুরি করতেন তারা। এতে করে তারা একবার চুরি করলেই ভাগে পান একেকজন ২ থেকে ৩ হাজার টাকা। এই চোরচক্রের অন্যতম সদস্য রমজান মণ্ডলের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। দিনে অন্য পেশায় নিযুক্ত থাকলেও রাতে তাদের পেশা পাল্টে যায়। আটকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com