বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জমির জন্য আপন বোনকে পিটিয়ে মারলেন ভাই

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি নিয়ে বিরোধের জেরে আপন বোনকে পিটিয়ে হত্যার অভিযোগে ভাই আসিফকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।এর আগে, বুধবার (১৩ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসিফ মরদাসাদী গ্রামের রবিউল্লার ছেলে এবং নিহত নাসিমার ছোট ভাই।

র‌্যাব জানায়, জমি নিয়ে বিরোধের জেরে নিহত নাসিমা আক্তারের সঙ্গে তার ভাবি নার্গিসের ঝগড়া হয়। একপর্যায়ে ভাবি নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে বোন নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করেন ভাই আসিফ। এতে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৩১ অক্টোবর মারা যান নাসিমা।

এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা করেন নিহত নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত প্রধান আসামি মো. আসিফসহ অন্যান্য আসামিরা হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে ছিল।

র‌্যাব আরো জানায়, র‌্যাব-১১ সদর কোম্পানি নারায়ণগঞ্জের একটি গোয়েন্দা টিম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান শনাক্তপূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পলাতক প্রধান আসামি আসিফকে বুধবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেফতার করে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com