মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

ভোরে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে নামছে বাংলাদেশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ বার পঠিত

তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলতে নিউজিল্যান্ডে রয়েছে বাংলাদেশ দল। আগামী ১৭ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক কিউইদের মুখোমুখি হবে টিম টাইগার্স।

এর আগে বৃহস্পতিবার সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে সফরকারীরা। ৫০ ওভারের এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড একাদশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে এই অনুশীলন ম্যাচ দিয়ে গা গরমের সুযোগ পাচ্ছে টাইগাররা। এরই মধ্যে তরুণদের নিয়ে গড়া কিউই একাদশ ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। আন্তর্জাতিক অভিজ্ঞতাসম্পন্ন কোনো খেলোয়াড়ের এই একাদশে সুযোগ হয়নি।

নিউজিল্যান্ড একাদশকে নেতৃত্ব দিবেন নর্দান ডিস্ট্রিক্টের ব্যাটার ভরত পোপলি। একাদশে সুযোগ পাওয়া খেলোয়াড়রা গত দুই মৌসুম নিউজিল্যান্ডের ডেভেলপমেন্ট সিরিজে মেজর অ্যাসোসিয়েশন ‘এ’ দলের বিপক্ষে নিউজিল্যান্ড ডেভেলপমেন্ট স্কোয়াডের হয়ে অংশ নিয়েছেন। এর মধ্যে এখনও দু’জনের ঘরোয়া ক্রিকেটে অভিষেক হয়নি।

বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে- ১৭, ২০ এবং ২৩ ডিসেম্বর। এরপর ২৭, ২৯ এবং ৩১ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে টাইগাররা।

ভিনদেশে টাইগাররা খেলতে গেলে দেশের ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকে কোন টিভি চ্যানেলে খেলা সরাসরি সম্প্রচার করবে সেটি জানার জন্য। ক্রিকেট ভক্তদের জন্য সুখবর এই যে, নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজ সরাসরি সম্প্রচার করবে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেল।

জানা গেছে, স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ সরাসরি সম্প্রচার করবে স্যাটেলাইট টিভি চ্যানেল গ্রিন টিভি।

নিউজিল্যান্ড একাদশ: ভরত পোপলি, জ্যাকব ভুলা, জ্যাকব কামিং, জো ফিল্ড, জেমস হার্টশর্ন, জ্যারড ম্যাককে, সন্দীপ প্যাটেল, নিকিথ পেরেরা, বেন পোমারে, সম্রাট সিংহ, কুইন সানডে এবং জামাল টড।

বাংলাদেশ ওয়ানডে দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, শরিফুল হাসান, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও রকিবুল হাসান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com