বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পোস্টারে সয়লাব উত্তরা; প্রার্থী নিজেই জানেন না

  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা:

ডিএনসিসি- ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজের ছবি দিয়ে বিমানবন্দর মহাসড়ক এলাকায় দেয়ালে দেয়ালে এম.হিসেবে দেখতে চেয়েছে এমন পোস্টার দেখা যায়। এ ঘটনায় ঢাকা- ১৮ আসনের জনমনে বেশ আড়োলন সৃষ্টি হয়েছে। এ বিষয়ে কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ বলেন, একটি কুচক্রীমহল তার ইমেজ নষ্ট করার জন্য এমন ঘৃণিত কাজ করেছেন।এ বিষয়ে তিনি কিছুই জানান না।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্রকরে ঢাকা-১৮ আসনের বিভিন্ন জায়গায়,রাস্তা ঘাটে দেয়ালে দেয়ালে প্রার্থীদের ফেস্টুন, পোস্টার ও ব্যানারের ছড়াছড়ি। জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে একটি অসাধু মহল খুজে খুজে সম্ভ্রান্ত ব্যাক্তিদের নামে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এবিষয়ে স্থানীয়রা জানান, একটি মহল এ ভাবে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালিয়ে তাদের মানহানি করে রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা করছেন। তারা আরো জানান, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসন যুবরাজ খান একজন স্বচ্ছ রাজনীতিবিদ এবং দলের নিবেদিত একজন কর্মী। তিনি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তার বিরুদ্ধে এহেন অপপ্রচার ও নেককারজনক কাজের তীব্র নিন্দা জানায় তারা।

সরেজমিনে দেখা যায়, উত্তরার এয়ারপোর্ট রোডের আশপাশ এলাকা এবং সেক্টরের কয়েকটি রোডে জাহাঙ্গীর হোসেন যুবরাজ-কে এম.পি- হিসেবে দেখতে চাই এমন পোস্টার লাগানো হয়েছে। এটি নিয়ে স্থানীয়দের মাঝে বেশ কৌতূহল সৃষ্টি হয়েছে। জন্ম নিয়েছে নানান প্রশ্নের।
পথচারীরা অনেকেই মনে করছেন, যুবরাজ খান এমপি হওয়ার প্রত্যাশায় নিজেই পোস্টার সাঁটিয়েছেন।
আবার অনেকে এটিকে সম্পূর্ণ বিভ্রান্তিকর ও ভিত্তিহীন বলে মনে করছেন। এ বিষয়ে যুবরাজ আরো বলেন,আজ সকালে এয়ারপোর্ট থেকে তার এককর্মী ফোন দিয়ে তাকে পোস্টার লাগানো বিষয়টি জানান। এসময় তিনি আরো বলেন, আমি জনগনের ভোটে ৫৪নং ওয়ার্ডের দুইবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। এ বিষয়ে,তিনি তার ভেরিফাইড ফেইসবুকে একটি স্ট্যাটাস ও দিয়েছেন।পোস্টার নিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ারও অনুরোধ জানিয়ে তিনি বলেন, এই বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com