বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

স্বামীকে তালাক দিয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৩১ বার পঠিত

তাহের তাহের মোল্লার সঙ্গে তরুণীর দীর্ঘদিনের প্রেম। বিষয়টি জানার পর তরুণীকে অন্যত্র বিয়ে দিয়ে দেয় তার পরিবার। কিন্তু বিয়ের পরও প্রেমিককে ভুলেননি ওই তরুণী। যোগাযোগ রাখতেন নিয়মিত। একপর্যায়ে প্রেমিক তাহের বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে স্বামীর ঘর ছাড়তে বাধ্য করেন। প্রেমিকের কথায় স্বামীকে তালাক দেন ওই তরুণী। কিন্তু এবার বেকে বসেছেন প্রেমিক। বিয়ে করতে নারাজ প্রেমিক। ফলে বাধ্য হয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেছেন ওই তরুণী।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল থেকে নড়াইল সদর উপজেলার দলজিৎপুরের প্রেমিক তাহের মোল্লার বাড়িতে অবস্থান করছেন তিনি। তবে প্রেমিকাকে দেখে আত্মগোপনে রয়েছেন তাহের।

স্থানীয়রা জানান, ওই গ্রামের বাবু মোল্লার ছেলে তাহের মোল্লার সঙ্গে ওই তরুণীর প্রেম দীর্ঘদিনের। তরুণীর পরিবার ঘটনাটি জানার পর তাকে অন্যত্র বিয়ে দেয়। কিন্তু বিয়ের পরও তাদের সম্পর্ক চলতে থাকে। একপর্যায়ে প্রেমিক তাহের বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে স্বামীর ঘর ছাড়তে বাধ্য করেন। স্বামীকে তালাক দিয়ে সংসার ছড়ে চলে আসেন তিনি।

বিষয়টি নিয়ে এলাকায় কয়েক দফায় বৈঠক হয়। বৈঠকে তিনমাস পর বিয়ে করে তাকে ঘরে তুলে নেয়ার প্রতিশ্রুতি দেন তাহের। কিন্তু এরপর বিয়ে করতে অস্বীকৃতি জানান তিনি। বাধ্য হয়ে বিয়ের দাবিতে তাহেরের বাড়িতে অনশন করছেন ওই তরুণী।

ভুক্তভোগী ওই তরুণী বলেন, তাহের বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। তার কথায় স্বামীকে ডিভোর্স দিয়ে চলে আসছি। কিন্তু তাহের এখন বিয়ে করতে চাচ্ছে না। তাই স্ত্রীর মর্যাদা পেতে এখন অনশন করছি।

এদিকে অভিযুক্ত প্রেমিক তাহেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন (ইউপি) চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন, বিষয়টি শুনেছি। দুই পক্ষের সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো হবে।

নড়াইল সদর থানার ওসি ওবাইদুর রহমান বলেন, আমরা বিষয়টি শুনেছি। চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com