বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লিটন ছুটি নিলে যে বিপদে পড়বে বাংলাদেশ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত
Bangladesh's Liton Das watches the ball after playing a shot during the third day of the first Test cricket match between Bangladesh and Sri Lanka at the Zahur Ahmed Chowdhury Stadium in Chittagong on May 17, 2022. (Photo by Munir uz ZAMAN / AFP) (Photo by MUNIR UZ ZAMAN/AFP via Getty Images)

ব্যর্থ ওয়ানডে বিশ্বকাপ মিশন শেষে বর্তমানে বিশ্রামে রয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। তবে সেই বিশ্রামটা দীর্ঘ হচ্ছে না। নিউজিল্যান্ড সিরিজের জন্য দ্রুতই মাঠে ফিরতে হবে টাইগারদের। তবে আসন্ন এই টেস্ট সিরিজ খেলতে চান না ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস।

নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ থেকে ছুটি চেয়ে আবেদন করেছেন লিটন। তার স্ত্রী সন্তানসম্ভবা থাকায় এই ছুটি চেয়েছেন তিনি। লিটনের ছুটি মঞ্জুর করা হবে কি-না সেই সিদ্ধান্ত এখনো নেয়নি বিসিবি। দ্রুত এ ব্যাপারে নিজেদের সিদ্ধান্ত নেবে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

এদিকে, লিটনের ছুটি মঞ্জুর করা হলে বিপাকে পড়বে বাংলাদেশ। সাকিব না থাকায় আসন্ন এই টেস্ট সিরিজে লিটনের অধিনায়ক হওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি ছিলো। কিন্তু উইকেটরক্ষক-ব্যাটার যদি ছুটিতে থাকেন তাহলে নিউজিল্যান্ড সিরিজ খেলতে পারবেন না। সেক্ষেত্রে নতুন করে অধিনায়ক খুঁজতে হবে বিসিবিকে।

একই সঙ্গে পারিবারিক কারণে লিটনকে ছুটি দেওয়া হলে কিউইদের বিপক্ষে অনভিজ্ঞ ওপেনিং জুটি নিয়ে খেলতে হবে বাংলাদেশকে। জাকির হাসান, মাহমুদুল হাসান জয়ের মতো তরুণদের ওপরই সেক্ষেত্রে ভরসা রাখতে হবে দলকে। সবমিলিয়ে লিটন যদি না থাকেন তাহলে সেটি বড় এক ধাক্কা হবে বাংলাদেশ দলের জন্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com