শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অধিনায়কত্ব পেয়ে যা বললেন শাহিন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

ওয়ানডে বিশ্বকাপে ভরাডুবির ফলে চরম সমালোচনার মুখে পড়েন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এ অবস্থায় দেশে ফিরেই অধিনায়কত্বের দায়িত্ব ছাড়েন তিনি। বুধবার (১৫ নভেম্বর) বাবর দায়িত্ব ছাড়ার ঘণ্টাখানেকের মধ্যেই নতুন অধিনায়কের নাম ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

টি-২০ ফরম্যাটে দায়িত্ব দেওয়া হয়েছে তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিকে। আর টেস্টের দায়িত্ব পেয়েছেন শান মাসুদ। দায়িত্ব পেয়ে আফ্রিদি জানিয়েছেন, মাঠের ক্রিকেটে পাকিস্তানের গৌরব ধরে রাখতে কাজ করবেন তিনি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (সাবেক টুইট) আফ্রিদি লিখেন, ‌‘পাকিস্তানের-টোয়েন্টি ক্রিকেট দলকে নেতৃত্ব দিতে পেরে আমি সম্মানিত ও রোমাঞ্চিত। পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং ভক্তদের আস্থা ও সমর্থনের জন্য ধন্যবাদ জানাই।

আমি দলের চেতনা ধরে রাখতে এবং ক্রিকেট মাঠে আমাদের দেশের গৌরব ধরে রাখতে আমার সেরাটা দেব। ঐক্য, আস্থা ও নিরলস প্রচেষ্টার মধ্যেই আমাদের সাফল্য নিহিত। আমরা শুধু একটি দল নই; আমরা সবাই ভাই, এটি একটি পরিবার। চলো আমরা একসাথে জেগে উঠি।’

আগামী ১২ থেকে ২১ জানুয়ারি পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজ দিয়েই আনুষ্ঠানিক দায়িত্ব নিবে আফ্রিদি। আন্তর্জাতিক ক্রিকেটে নেতৃত্বের অভিজ্ঞতা না থাকলেও পিএসএলে লাহোর কালান্দার্সের অধিনায়কত্ব করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com