মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

স্মার্ট ঢাকা-১৮ আসন গড়তে খসরু চৌধুরীকে এমপি দেখতে চায় এলাকাবাসী

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটকে সামনে রেখে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপিকে ঘিরে স্বপ্ন দেখছেন ঢাকা-১৮ আসনবাসী। তাকে নিয়ে বিভিন্ন পেশা শ্রেণির মানুষের মধ্যে বেড়েছে অধির আগ্রহ।

একাধিক সচেতন নাগরিকের অভিমত উন্নয়নের জন্য সচেতন ও সংগঠনকে সুসংগঠিত করার জন্য যোগ্য মানুষের বিকল্প নেই। ঢাকা-১৮ আসনকে একটি স্মার্ট আসনে রূপান্তরে একজন মুক্তচিন্তার মানুষ দরকার, যার চেতনা ও মূল্যবোধ থাকবে দুর্নীতিমুক্ত উত্তরা গড়া। যার কাজ হবে- নিজের নয়, এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন করা। সুখে-দুঃখে যিনি হবেন এলাকার মানুষের শেষ ঠিকানা।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৪৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী রাসেল আলম বলেন, মো. খসরু চৌধুরী সিআইপির ঢাকা-১৮ আসন জুড়ে রয়েছে বেশ পরিচিতি ও সুনাম। তাকে ঘিরে তরুণ প্রজন্ম থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে আগ্রহের শেষ নেই। তাকে নিয়ে উন্নয়নে ও পরিবর্তনের স্বপ্ন দেখছেন বৃহত্তর উত্তরার মানুষ।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী শফিকুল ইসলাম রইস বলেন, ঢাকা-১৮ আসনের মানুষের ভাগ্যের উন্নয়নে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপির বিকল্প নাই। তাকে নিয়ে এ অঞ্চলের মানুষ স্বপ্ন দেখছেন। খসরু চৌধুরী সিআইপি একজন জনবান্ধব, কর্মীবান্ধব, দলবান্ধব আওয়ামী লীগ নেতা। তিনি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন, নীতি-নৈতিকতার চর্চা করেছেন। অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানো তার চরিত্রের অন্যতম বৈশিষ্ট্য। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার হিসাবে স্মার্ট উত্তরা গড়তে তাকেই ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com