মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খুলনার মহাসমাবেশ: ৩ ঘাটে যাতায়াত করবে ১০ ফেরি

  • আপডেট টাইম : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ আজ। মহাসমাবেশের জন্য নৌকা ও পদ্মাসেতুর আদলে মঞ্চ তৈরি করা হয়েছে। সড়ক, রেল ও নৌ-পথে দূর-দূরান্ত থেকে খুলনায় আসছে নেতাকর্মীরা। ফলে খুলনাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে।

নেতাকর্মীদের চলাচলের সুবিধার্থে রূপসা ঘাটে পাঁচটি ফেরি চলাচলের ব্যবস্থা করা হয়েছে। শুধু রূপসা ঘাটেই নয়, জেলখানা ঘাটে তিনটি ও নগর ঘাটে দুইটি ফেরি চলাচল করবে। সবমিলিয়ে খুলনার তিনটি ঘাটে ১০টি ফেরি চলাচল করবে আজ।

খুলনা সড়ক ও জনপদ বিভাগ সওজ (ফেরি বিভাগ)’র নির্বাহী প্রকৌশলী মো. আজম শেখ বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় নির্বিঘ্নে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের আসা-যাওয়ার জন্য আমরা নদীপথে আগের চারটি ফেরির সঙ্গে আরো ছয়টি নতুন ফেরি যুক্ত করেছি।

খুলনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে দুপুর পৌনে ১টায় খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com