মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

গাজীপুরে দুই বাসে আগুন, দৌড়ে প্রাণ বাঁচালেন চালক

  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় সোমবার ভোরে একটি বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে অল্পের জন্য বেঁচে যান বাসচালক। অপরদিকে রোববার গভীর রাতে গাজীপুর মহানগরীর সদর থানার শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় পার্কিং করে রাখা একটি বাসে আগুন দেওয়া হয়।

জানা যায়, সোমবার ভোরে শ্রমিক আনার উদ্দেশে বাসটি গাজীপুর মহানগরের কোনাবাড়ীর দিকে যাচ্ছিল। পথে সফিপুর বাজারে পূর্বপাশে সামনে আরেকটি বাস দাঁড়িয়ে থাকায় বাসটি থামাতে হয় চালককে। এ সময় হঠাৎ ৪-৫ জন যুবক বাসটিতে ওঠেন। এরপর বাসটিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যান তারা।

বাসচালক হাবিবুর রহমান বলেন, হঠাৎ করে ৪-৫ জন যুবক যখন বাসে উঠে, তখন আমি তাদের বলেছি, ভাই আমি তো কোনো যাত্রী নেব না, আপনারা কেন উঠেছেন? তখন তারা বলেন, তোর কোথাও যাওয়া লাগবে না—এই কথা বলে হাতে থাকা বোতল থেকে তেল ছিটিয়ে দেয়। পরে আগুন দিয়ে পালিয়ে যান। আমি অল্পের জন্য দৌড়ে নেমে গিয়ে বেঁচে গেছি।

কালিয়াকৈরে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রায়হান বলেন, আগুন লাগার খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈরে থানার ওসি আকবর আলী খান বলেন, ভোরে ঘটনাটি ঘটিয়েছে দুর্বৃত্তরা। আমরা তাদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা করছি।

এদিকে গাজীপুর মহানগরীর সদর থানার শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় রোববার রাত ২টার দিকে পার্কিং করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) সদর থানার ওসি জিয়াউল ইসলাম বলেন, রাত ২টার দিকে শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় একটি দাঁড়ানো বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com