শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

সারা দেশে রাতে শীতের আমেজের পূর্বাভাস

  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৩১ বার পঠিত

আপাতত দেশের কোথাও আর বৃষ্টির সম্ভাবনা নেই। তবে আগামী কয়েকদিন রাতের তাপমাত্রা ক্রমেই কমে শীতের আমেজ সৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

গত প্রায় এক মাস ধরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা থাকছে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। সোমবার সেখানে সর্বনিম্ন তাপমাত্রা ১৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল। এর আগের দিন সেখানে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।

তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা গত ২৪ ঘণ্টায় কিছুটা বাড়লেও দেশের বেশিরভাগ অঞ্চলে রাতের তাপমাত্রা কমেছে। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি সেলসিয়াস থেকে কমে হয়েছে ২২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

সোমবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ শাহানাজ সুলতানা জানান, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

মঙ্গল ও বুধবারও অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে বলেও জানান তিনি।

রোববার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস ছিল চট্টগ্রামে। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ ডিগ্রি সেলসিয়াস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com