বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অনেক অনুরোধের ঢেঁকি গিলেছি: পরীমনি

  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

তার অভিষেক হয় ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে, যেখানে নায়ক জায়েদ খান। এরপর তাকে দেখা গেলো ‘পাগলা দিওয়ানা’, ‘নগর মাস্তান’, ‘লাভার নাম্বার ওয়ান’ এসব ছবিতে। নাম শুনে সহজেই আঁচ করা যায়, ছবিগুলো কেমন ঢঙের। সেই পুরোদস্তুর কমার্শিয়াল ঘরানা থেকে বের হয়ে তিনি দেখা দিয়েছেন ‘গুণিন’ ও ‘মা’র মতো গল্পনির্ভর ছবিতে। চরিত্রের সঙ্গে ন্যয়বিচারও করেছেন।

তিনি পরীমনি। গ্ল্যামারকন্যা হিসেবে পরিচিতি পেলেও গল্প-চরিত্রের গভীরতা মেপেই নতুন প্রজেক্টে যুক্ত হচ্ছেন এই নায়িকা। তার হাতে থাকা বর্তমান ছবিগুলো অন্তত সেই ইঙ্গিত দেয়।

যেমন এখন তিনি কাজ করছেন সরকারি অনুদানপ্রাপ্ত ‘ডোডোর গল্প’ ছবিতে। পরিচালনায় রেজা ঘটক। শনিবার (২১ অক্টোবর) থেকে ছবিটির দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন পরী। রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় শুটিংয়ের ফাঁকেই নিজের চলমান ব্যস্ততা, ক্যারিয়ার গ্রাফ ও ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে কথা বলেছেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে।

সিনেমার গল্প বাছাইয়ে এখন অনেকটাই সচেতন বলে জানান পরী। তার ভাষ্য, ‘আগে অনেক কাজ না ভেবেই করে ফেলতাম। কিংবা অনেক অনুরোধের ঢেঁকি গিলেছি, কাজের ক্ষেত্রেও। কেউ হয়তো বলল, ‘মা, একটু কাজটা করে দাও’; এরকম বহু কাজ করা হয়েছে। প্রফেশনের বাইরে গিয়ে ব্যক্তিগত খাতিরে কাজগুলো করে দিয়েছি। কিন্তু আমি এখন খুব ‘না’ বলা শিখেছি। এখন স্ট্রংলি ‘না’ বলতে পারি’।

এদিকে তানিম রহমান অংশুর পরিচালনায় ‘খেলা হবে’ নামের একটি ছবিতে অভিনয় করবেন পরীমনি। যেখানে তার সঙ্গে দেখা যাবে শবনম বুবলীকেও। এই প্রথম সময়ের জনপ্রিয় দুই নায়িকা একত্রে পর্দায় হাজির হবেন। এ বিষয়ে পরী বললেন, ‘অনেক আগে থেকেই মাল্টিকাস্টিং হয়। অনেক বড় বড় তারকা স্ক্রিন শেয়ার করেছেন। মাঝখানে হয়ত গ্যাপ; কিন্তু সেই গ্যাপ কেন হয়েছে আমি জানি না। ব্যক্তিগত রেষারেষি থেকে অনেক কিছু হয়। কিন্তু এখন আমাদের ইন্ডাস্ট্রিতে সবার মধ্যে যোগাযোগটা অনেক ভালো। সেক্ষেত্রে বলবো, কোনো আর্টিস্টের সঙ্গে আমার ব্যক্তিগত দ্বন্দ্ব নেই। যদি কেউ যেচে এসে দ্বন্দ্ব না করে।

বোঝা গেলো, অহেতুক বিতর্ক-দ্বন্দ্ব নয়, আপাতত ঘর আর কাজ এই দুটোতে পূর্ণাঙ্গ মনোযোগ দিতে চান পরীমনি। ছেলে রাজ্যকে নিয়ে আসছেন ‘ডোডোর গল্প’র শুটিং সেটে। মাতৃত্বের দায়িত্বটা ঠিক রেখেই শট দিচ্ছেন ক্যামেরায়। এই ছবিতে তার সঙ্গে আছেন সাইমন সাদিক, আহসান হাবিব নাসিম প্রমুখ। জি সিরিজ প্রযোজিত ছবিটি চলতি বছরই মুক্তি পেতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com