শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাতক্ষীরায় এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁসের চক্রান্তের অভিযোগে যুবক আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩২৮ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের চক্রান্তের অভিযোগে বিল্লাল হোসেন তালুকদার (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। শুক্রবার (৩১ জানুয়ারি) বিকালে সাতক্ষীরা শহরের চালতেতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক বিল্লাল হোসেন তালুকদার চালতেতলা বাগানবাড়ির মো. গিয়াসউদ্দিনের ছেলে।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র এএসপি বজলুর রশীদ জানান, চালতেতলা বাগান বাড়ি এলাকায় আসন্ন এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য বিল্লালকে আটক করা হয়। অর্থের বিনিময়ে ফেইসবুক আইডি ব্যবহার করে সে প্রশ্নপত্র ফাঁস করার চক্রান্ত করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা চালতেতলা বাগানবাড়ি এলাকার সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতন স্কুলের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

তিনি জানান, তাকে জিজ্ঞাবাসাদের মাধ্যমে ফেসবুক আইডি থেকে ফাঁসকৃত বিভিন্ন প্রশ্ন সংক্রান্ত মেসেজ পাওয়া গেছে। তার স্বীকারোক্তিতে এই অপরাধ কর্মকাণ্ডের জন্য ব্যবহৃত সিম, পেনড্রাইভসহ কিছু ডিভাইস উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com